বাগআঁচড়া বাজারে হাই ওয়ে পুলিশের অবৈধ স্থাপনা উচ্ছেদ

Print
জিল্লুর রহমান।। শার্শা প্রতিনিধি।।
যশোরের শার্শার বাগআঁচড়া বাজারে যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া বাজার থেকে বাগুড়ী বেলতলা বাজার পর্যন্ত রাস্তার দুধারে সরকারী জমির উপর  অবৈধ ভাবে স্থাপন করা কাঠের টল দোকান,ফলের দোকান ,দোকানের সামনে অবস্হিত বাড়তি ছাউনি উচ্ছেদ করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টার নাভারন হাইওয়ে পুলিশ ফাড়ির সার্জেন্ট পলিটন মিয়ার নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
এ সময় অনান্যদের মাঝে আরও উপস্হিত ছিলেন, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সাজ্জাদ  রহমান ও একদল পুলিশ সদস্য।
গত কয়েকদিন আগেও এক মর্মান্তিক সড়ক দুর্ঘনায় দুই কোমলমতি শিশুর করুন মৃত্যু ঘটে।যার ফলে গতকাল বুধবার দিনভর হাইওয়ে পুলিশের পক্ষ থেকে বাজারের দুপাশের অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য মাইকিং করা হয়।
মাংকিং করার পরেও অবৈধ স্হাপনায় ব্যাবসায়ীগণ  তাদের ব্যাবসা প্রতিষ্ঠাণ সরিয়ে না নেওয়ায় উপর মহলের নির্দেশে রাস্তার দুপাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
এলাকার জনসাধারণ এ অবৈধ স্হাপনা উচ্ছেদ অভিযানকে স্বাগত যানিয়েছে এবং এ অভিযানের ফলে বাজারের যানযট নিরসন ও সড়ক দূর্ঘটনা নিরসনে ভূমিকা রাখবে বলে আসা মত প্রকাশ করেছেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 81 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com