বাগেরহাটে শরণখোলায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের মানববন্ধন 

Print

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার:বাগেরহাট:

চাকরি স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন, মিছিল ও স্মারকলিপি প্রদান করেছেন বাগেরহাটের শরণখোলার ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর কর্মীরা। বুধবার দুপুরে উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত প্রায় ৬০০ কর্মী শরণখোলা প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর এক স্মারকলিপি ইউএনও’র কাছে হস্তান্তর করেন।
ন্যাশনাল সার্ভিস কর্মীবৃন্দের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধনের পর মিছিলটি উপজেলা পরিষদের বটতলা চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত সভায় উপজেলা ন্যাশনাল সার্ভিস পরিষদের আহবায়ক বাদশা আলমসগীর আলম, সদস্য সচিব সুমন হোসাইন, সদস্য সাইফুল ইসলাম জীবন ও খায়রুল শরীফ তাদের দাবিদাওয়া তুলে ধরে বক্তব্য দেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপির কপি হস্তান্তর করেন তারা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রিংকন বিশ্বাস প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপির বিষয়টি নিশ্চিত করে বলেন, ন্যাশনাল সার্ভিস কর্মীদের যথাযথভাবে তাদের দায়িত্ব পালনের জন্য বলা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 116 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com