বান্দরবানে ঘুরতে এসে নেপালি শিক্ষার্থী ধরা

Print

বান্দরবানে অনুমতি না নিয়ে বেড়াতে এসে মনিকা জিরেল (২৫) নামে এক নেপালি শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। তিনি চট্টগ্রামের এশিয়ান ইউনিভার্সিটির দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে বান্দরবান রোয়াংছড়ি থেকে তাকে আটক করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, কোনো বিদেশি নাগরিককে বান্দরবান পার্বত্য জেলা ভ্রমণে জেলা প্রশাসনের পূর্বানুমতির প্রয়োজন হয়। মনিকা জিরেল পূর্ব অনুমতির কোনো কাগজপত্র দেখাতে না পারায় তাকে আটক করা হয়েছে।

ওসি জানান, বান্দরবানের রোয়াংছড়ির ওয়াগ্যাই পাড়ার পিংকি তঞ্চঙ্গ্যা মনিকা জিরেলের বড় বোনের সঙ্গে চীনে চাকরি করেন। চীন থেকে পিংকি বাংলাদেশে ফিরে বান্ধবীর ছোট বোন মনিকা জিরেলের সঙ্গে দেখা করে এবং তাকে নিয়ে রোয়াংছড়ির নিজ বাড়িতে বেড়াতে আসেন। মনিকাকে দেখে গোয়েন্দা পুলিশের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে মনিকা জিরেল নেপালি পরিচয় দিলে অনুমতি ছাড়া বান্দরবানে প্রবেশ করায় আটক করে সদর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com