বাপ্পীর সঙ্গে বিয়ের গুঞ্জণ, যা বললেন অপু বিশ্বাস!

Print

শাকিবের সঙ্গে গোপনে ঘরসংসার অতঃপর বিচ্ছেদের পরও বিভিন্ন সংবাদ মাধ্যমে অপুর দ্বিতীয় বিয়ে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

আবারও বিয়ে করার কোনও পরিকল্পনা আছে কিনা- জানতে চাইলে অপু বিশ্বাস সরাসরি না বললেও বিয়ের ইঙ্গিত দিয়েছেন। প্রতিটি ক্ষেত্রে পরিবারের সহযোগিতা পেয়েছেন, তাই তারা যা চাইবেন সে ইচ্ছাই পূরণ করবেন বলে জানান।

এ খবর গণমাধ্যমে প্রচার হওয়ার পর থেকেই ভক্তদের মনে জেগেছে কাকে বিয়ে করছেন অপু বিশ্বাস! অপু যেহেতু এ বিষয়টা পরিবারের উপর ছেড়ে দিয়েছেন তারপরও তারকা মানেই গুঞ্জন। যে গুঞ্জনের রেশ গিয়ে ঠেকেছে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী পর্যন্ত।

অনেকেই মনে করছেন, ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে জুটি বেধে অভিনয় করার সময় থেকেই বাপ্পী-অপু ঘনিষ্ঠ। একজন অপরজনকে সময় দিচ্ছেন। যার কারণে অনেক ভক্ত ধারণা করেই নিচ্ছেন, অপু-বাপ্পীর প্রণয় ঘটতে যাচ্ছে। যেহেতু ধর্মের দিক থেকেও তারা এক। আর এ গুঞ্জন আরো ঢালপালা মেলে গণমাধ্যমে ধর্ম নিয়ে অপু নিজের অবস্থান পরিষ্কার করার পর। ধারণা, বাপ্পীকে বিয়ে করতেই অপু নিজ ধর্মে ফিরে গেছেন।

তবে বাপ্পির সঙ্গে বিয়ের গুঞ্জণ উড়িয়ে দিয়ে গনমাধ্যমকে অপু বিশ্বাস বলেন, খবরটি মিথ্যা ও ভিত্তিহীন। পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা এগুচ্ছে। পাত্র মিডিয়ার কেউ নন, তিনি একজন ব্যবসায়ী। শিগগিরই খবরটি জানাতে পারবো। যেহেতু প্রাথমিক কথাবার্তা হচ্ছে চূড়ান্ত হলেই জানাবো।

এই কথায় তাল মিলিয়ে বাপ্পী চৌধুরীও বলেন, অপু বিশ্বাস এবং শাকিব খান দুজনই আমার সিনিয়র। অপুদি আমার বড় বোনের মতো তার সঙ্গে এভাবে নাম জড়ানো আমি মোটেই আশা করিনি।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। ২০১৬ সালে ১০ এপ্রিল একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রাম খান জয়কে সঙ্গে নিয়ে বিয়ে ও সন্তানের ব্যাপারে প্রথম মুখ খোলেন অপু। এর কয়েক মাস পরেই তাদের বিচ্ছেদ হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 63 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com