বাবার মত সফল একজন মানুষ হতে চাই

Print

ছোট বেলা থেকেই ইচ্ছে ছিল বড় হয়ে বাবার মত সফল একজন মানুষ হব। যদিও জানি না বাবার মত সফল হতে পারবো কিনা। কিন্তু চেষ্টা করে যাচ্ছি।আর এই চেষ্টার একটি বহিঃপ্রকাশই হল Achats. Achats একটি ফ্রেঞ্চ শব্দ যার অর্থ হলো কেনাকাটা। ২৩.১০.২০১৬ সাল থেকে achats সাথে আমার যাত্রা শুরু হয়। বর্তমানে আমি ডেলটা মেডিকেল কলেজের এমবিবিএস ফাইনাল ইয়ারের ছাত্রি।আমি জানি মেডিকেল পড়াশোনার পাশাপাশি ব্যবসা করা অনেকটা দুঃসাহসের ব্যাপার।পড়াশোনার পাশাপাশি ব্যবসা করাএকটা চ্যালেঞ্জ।চ্যালেঞ্জ নিয়ে কাজ করার অনুপ্রেরণাটাও পেয়েছি বাবার থেকে। ব্যবসার শুরুটা আমার জন্য খুব ভালো ছিল না।ব্যবসার প্রথম পর্যায়ে একটা বিশাল পরিমাণ টাকা লোকসান হয়েছিল একটি ডেলিভারি এজেন্সির মাধ্যমে। খুবই হতাশ হয়ে পড়েছিলাম এই ঘটনার পর থেকে।কিন্তু বাবা আমাকে আশ্বাস দেন।বাবার অনুপ্রেরণায় আবার নতুন করে শুরু করি।এখন আল্লাহর রহমতে অনেক ভাল পর্যায়ের পরিচিত লাভ করেছে Achats(online shop)।আমাদের পেজে বেশিরভাগই পন্য চায়না থেকে আমদানি করা হয়। আমরা পাইকারি এবং খুচরা দুইভাবেই পণ্য বিক্রি করে থাকি।আমাদের জনপ্রিয় পন্যের মধ্যে রয়েছে ঘর সাজানোর বাতি, জুতো, ব্যাগ এবং বিউটি গ্যাজেটস।ব্যবসায়িক ক্ষেত্রে সবচেয়ে বড় সাহায্য পেয়েছিস shopup থেকে।তারা বিশ্বাসযোগ্য ডেলিভারি সার্ভিস এর সাথে সাথে দিয়েছেন ক্ষুদ্র লোন। ভবিষ্যতে আমার এই ছোট উদ্যোগকে আরো বড় এবং সকল পর্যায়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব আপনাদের দোয়া ও সহযোগিতায়।
Femms festa গ্রুপ এর কথা না বললেই নয়।গ্রুপটির সাথে আমি 2016 সাল থেকে আছি।এডমিন শান্তু আপুর সহযোগিতায় আজ আমি আপনাদের সামনে Achats(online shop) এবং নিজেকে এভাবে উপস্থাপন করতে পেরেছি। এ জন্য আপুকে অশেষ অশেষ ধন্যবাদ।আমাদের মত ছোট ছোট নারী উদ্যোক্তারা আপু এবং গ্রুপের মাধ্যমে সকলের সাথে পরিচিত হওয়ার সুযোগ পাচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 1844 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com