বালিয়াডাঙ্গীতে ২টি বিদ্যালয়ে সততা ষ্টোর উদ্বোধন

Print

মোঃ রেদওয়ানুল হক মিলন- ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ২টি বিদ্যালয়ে সততা ষ্টোরের শুভ উদ্বোধন করা হয়েছে।

দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন, দুর্নীতি করব না, দুর্নীতি সইব না-এই স্লোগানে বৃহস্পতিবার দুপুরে খোচাবাড়ী (২) উচ্চ বিদ্যালয়ের সততা ষ্টোর উদ্বোধন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমান।

এ সময় খোচাবাড়ী (২) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুস সোবহান, ধনতলা ইউনিয়নের চেয়ারম্যান সমর চ্যাটার্জী নুপুরসহ খোচাবাড়ী (২) উচ্চ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে বালিয়াডাঙ্গী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন। এ সময় উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: আবুল কাসেম, বালিয়াডাঙ্গী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম সহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সততা ষ্টোর উদ্বোধন শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে কৃমি নাশক ঔষধ খাওয়ানো হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 31 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com