বাসর ঘরে গিয়ে স্বামী জানলেন, নববধূ ৭ মাসের অন্তঃসত্ত্বা

Print

বিয়ের রাতে বাসর ঘরে নববধূকে নিয়ে বরের সন্দেহ হয়। পরে স্থানীয় হাসপাতালে গিয়ে পরীক্ষা করে জানা যায়, সেই নববধূ সাত মাসের অন্তঃসত্ত্বা। এই খবর প্রকাশ পেলে ওই নববধূর মা বাদী হয়ে তারই ভাই-ভাবি ও ভাগনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় এখন কারাগারে ওই নববধূর মামা আবুল কালাম।

এই ঘটনাটি ঘটেছে রগুনার পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নে।

জানা যায়, গত ১৫ জুলাই পাথরঘাটার কালমেঘা ইউনিয়নের বাসিন্দা লাল মিয়ার ছেলে পাথরঘাটা মাজহার উদ্দিন টেকনিক্যাল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী জহির উদ্দিনের সঙ্গে পারিবারিকভাবে ওই কিশোরীর বিয়ে হয়। তবে স্বামী জহির উদ্দিন গত ১১ আগস্ট আনুষ্ঠানিকভাবে স্ত্রীকে তার বাড়িতে তুলে নেন। জহির তখনও জানতেন না, নববধূ অন্তঃসত্ত্বা। বাসর রাতে বিষয়টি নিয়ে জহিরের মনে প্রাথমিকভাবে সন্দেহ হয়। তবে বিষয়টি কাউকে না জানিয়ে স্ত্রীকে সন্দেহের চোখে রাখে।

পরে বিষয়টি নিশ্চিত হয়ে জহির তার ভাবিকে জানালে স্থানীয় কমিউনিটি ক্লিনিকের চিকিৎসকের কাছে নিয়ে ওই নববধূকে পরীক্ষা-নিরীক্ষা করান। শেষে তারা জানতে পারেন, নববধূ সাত মাসের অন্তঃসত্ত্বা!

পরবর্তীতে বিষয়টি স্থানীয়দের মাধ্যমে কোনো সমাধান না পেয়ে থানা পুলিশ পর্যন্ত গড়ালে পুলিশের তত্ত্বাবধায়নে গত শুক্রবার ডাক্তারি পরীক্ষায় জানা যায়, ওই কিশোরী ৩২ সপ্তাহ অন্তঃসত্ত্বা। চলতি বছরের ৬ নভেম্বর ডেলিভারির সম্ভাব্য তারিখ জানানো হয়। একই দিন বিকেলে কিশোরীর মা পাথরঘাটা থানায় নারী ও নির্যাতন দমন আইনে তার আপন ভাই আবুল কালাম, ভাইয়ের বউ ও তাদের ছেলেকে আসামি করে পাথরঘাটা থানায় মামলা দায়ের করেন। মামলার পর আবুল কালামকে আটক করে পাথরঘাটা জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে প্রেরণ করা হয়। সেখান থেকে তাকে কারাগারে পাঠানো হয়। এ ছাড়া অভিযুক্ত মামাতো ভাই সোলায়মানের সঙ্গে যোগাযোগের জন্য তার মোবাইলে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 120 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com