বাসর রাতে স্কুল শিক্ষকের আত্মহত্যা

Print

ভোলার ইলিশায় বাসর রাতে গলায় ফাঁস দিয়ে মো. মনির (৩০) নামে এক স্কুল শিক্ষক আত্মহত্যা করেছেন। নিহত মনির ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের গুপ্ত মুন্সি গ্রামের আমিনুল মাস্টারের ছেলে ও স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

মঙ্গলবার সকালে পুলিশ তার বাড়ি থেকে লাশ উদ্ধার করে। এদিকে বাসর রাতেই এমন ঘটনা নিয়ে স্থানীয়দের মাঝে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

স্থানীয়রা জানান, গত শুক্রবার মনিরের সাথে ভোলা পুলিশ লাইনস এলাকার মাহে আলমের মেয়ে বিবি জয়নবের (২১) বিয়ে হয়। সোমবার ধুমধাম করে কনেকে তার পিতার বাড়ি থেকে বরের বাড়িতে আনা হয়। রাতে বিয়ের সব আয়োজন শেষে বর-কনেকে বাসর ঘরে পাঠানো হয়। পরে অজানা কোন এক কারণে ওই রাতেরই কোন এক সময় ঘরের সামনের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মনির। মঙ্গলবার ভোরে ডেকরেটরের লোকজন বাড়িতে গিয়ে মনিরের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করে।

ভোলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রতন চন্দ্র শীল জানান, খবর পেয়ে আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ছগির মিঞা জানান, এটি আত্মহত্যা না হত্যাকাণ্ড তা এখনও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। নিহত শিক্ষকের বাড়ি থেকে সকল আলামত সংগ্রহ করা হয়েছে। প্রতিটি জিনিস খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনে নিহত শিক্ষকের নব বধূকে জিজ্ঞাসাবাদ করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 124 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com