বাসায় ঢুকে অভিনেত্রীকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেপ্তার

Print

রুপালি পর্দায় বলিউড অভিনেত্রী জিনাত আমানকে দেখে বুকে ঝড় ওঠেনি এমন ভক্তর সংখ্যা খুবই কম আছে। এই আবেদনময়ীর খাতিরে বক্স অফিস কাঁপিয়েছে অনেক ছবি। ৬৮ বছর বয়সী সেই জিনাত আমানই এবার বোমা ফাটালেন। জানালেন, মুম্বাইয়ের এক ব্যবসায়ীর কাছে ধর্ষণের শিকার হয়েছেন তিনি।

স্থানীয় সময় গত বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের জুহু থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন জিনাত। পরে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে পুলিশ। আপাতত এই ঘটনার তদন্ত করছে মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চ।

অভিযুক্ত ব্যবসায়ীর নাম আমান খান্না। আগে এই ব্যবসায়ীর সঙ্গে জিনাতের ভাল সম্পর্ক থাকলেও, সম্প্রতি সম্পর্ক তিক্ত হয়ে যায়। দিন কয়েক আগে অভিনেত্রীর বাড়িতে জোর করে ঢুকে এসে তাকে ধর্ষণ করেন ওই ব্যবসায়ী। সত্তরের দশকের অভিনেত্রীর অভিযোগ, তাকে দীর্ঘদিন ধরে অনুসরণও করছেন ওই ব্যবসায়ী।

আমান খান্নার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা রুজু করেছে। তবে এই ব্যক্তির বিরুদ্ধে জানুয়ারি মাসেও হেনস্থার অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। আবারও সেই একই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন জিনাত।

১৯৪৯ সালে জন্ম নেওয়া জিনাত আমান প্রথম বড় পর্দায় আসেন ১৯৭১ সালে। এর পর একে একে অভিনয় করেন দেব আনন্দ, রাজেশ খান্না, ধর্মেন্দ্র, অমিতাভ বচ্চনসহ সব প্রথম সারির নায়কের সঙ্গে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 279 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com