বাসায় যাবেন এটিএম শামসুজ্জামান

Print

বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান প্রায় একমাস যাবৎ রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন। দীর্ঘ ২৩ দিন ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখার পর গতকাল সোমবার তাকে কেবিনে স্থানান্তর করা হয় বলে জানিয়েছেন তার মেজ মেয়ে কোয়েল আহমেদ।

এদিন সন্ধ্যা ছয়টায় এটিএম শামসুজ্জামানকে কেবিনে নিয়ে আসা হয়েছে। তিনি কথা বলছেন। দাঁড়াতে পারছেন। খুব সামান্য খাচ্ছেন।

কোয়েল আহমেদ বলেন, ‘বাবার শরীর এখন অনেকটাই ভালো। তিনি স্বাভাবিকভাবে সবার সঙ্গে কথা বলছেন। ডাক্তার আজ (সোমবার) তাকে কেবিনে দিবেন। সবার কাছে দোয়া চাচ্ছি তিনি যেন দ্রুত সুস্থ হয়ে বাসায় ফিরেন।’

এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান বলেন, চিকিৎসক বলেছেন আর অল্প দিনের মধ্যে তাকে বাসায় নেয়া যাবে। আস্তে আস্তে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। আমরা চাই সুস্থ হয়ে তিনি ভালোভাবে আবার চলাফেরা করবেন। দেশবাসির কাছে আমি তার সুস্থতার জন্য দোয়া চাই।

বরেণ্য এই অভিনেতা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর আজগর আলী হাসপাতালে গত ২৬ এপ্রিল (শুক্রবার) রাতে ভর্তি করা হয়। সেই থেকে চিকিৎসাধীন আছেন এটিএম শামসুজ্জামান।

ইতোমধ্যে কিংবদন্তি এই অভিনেতার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১০ লাখ টাকা অনুদান দেয়া হয়েছে। এছাড়া তার পুরো চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী।

এ টি এম শামসুজ্জামান পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পেয়েছেন রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com