বাসের ভাড়া বেশি হওয়ায় ট্রাকে করে গন্তব্যস্থলে যাচ্ছে যাত্রীরা

Print

 

খোরশেদ আলম,ঢাকা, জেলা প্রতিনিধি
সাভার ও আশুলিয়া  শিল্পাঞ্চল  এলাকা থেকে ঈদুল আযহার ছুটি সামনে রেখে সপ্তাহের শেষ দিনেশিল্প নগরী সাভার ও আশুলিয়া ছাড়ছেন মানুষ। সকাল থেকেই বাড়ছে ঘরমুখী মানুসেল ভিড়। তবে বৃষ্টিতে ভোগান্তিতে পড়তে হয় ঘরমুখো যাত্রীদের।
বৃহস্পতিবার (০৮ আগস্ট) সকাল থেকে ঢাকা-আরিচা মহাসড়কের ও নবীনগর-চন্দ্রা মহাসড়কের বিভিন্ন পয়েন্টে ঘর মুখো যাত্রীদের ভিড় বাড়তে দেখা যাচ্ছে । সকাল থেকে মুষলধারে বৃষ্টিতে ভোগান্তিতে পড়তে দেখা যায়। তবে সময় বাড়ার সঙ্গে সঙ্গে ঘরমুখী মানুষের চাপ আরও বাড়তে শুরু করছে।
বিশেষ করে সাভার ও আশুলিয়া বাস স্ট্যান্ট, ও নবীনগর ও বাইপাইল ও গাজীপুরের চন্দ্রা মোড়ে যাত্রীদের অপেক্ষা দেখা যায়। বৃষ্টি উপেক্ষা করে ঘরমুখী মানুষ বাসে যানবাহনে উঠার চেষ্টা করছেন।
এদিকে প্রতিটি পয়েন্টে পুলিশের অবস্থান দেখা যায়। এদিকে গাড়ির সংখ্যা কম থাকায় ট্রাকে করেও যা।   যাওয়ার সময় এক যাত্রীর সাথে কথা হলো তিনি বলল বাসের ভাড়া বেশি থাকায় আমরা ট্রাক করে যাচ্ছি।
৩০০ টাকা দিয়ে তারা বাড়ী যাচ্ছে, তাতে তাদের কিছু টাকা বেঁচে গেলে তারা বাড়ীতে গিয়ে ছেলে মেয়েদের কে নিয়ে ঈদ উৎসব করতে পারবে বলে জানান তিনি।
এ বিষয়ে গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাসেল জানান, নিরাপদ ও যানজট মুক্তভাবে মানুষ যাতে বাড়ি ফিরতে পারে পুলিশের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। ঝড়-বৃষ্টি উপেক্ষা করেও পুলিশ কাজ করে যাচ্ছে জানান তিনি ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 58 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com