বাড়ি থেকে বের হয়েই লাশ হলেন আইনজীবী

Print

কিশোরগঞ্জের কটিয়াদীতে বাসচাপায় শাহেন শাহ (৩০) নামের এক আইনজীবী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী উপজেলার মধ্যপাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহেন শাহ উপজেলার আচমিতা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে। তিনি কিশোরগঞ্জ জজ আদালতের একজন আইনজীবী।

স্বজনরা জানান, কোর্টে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হওয়ার কিছুক্ষণ পরই ঘাতক বাস তার প্রাণ কেড়ে নেয়।

হাইওয়ে পুলিশ জানায়, সকালে মোটরসাইকেলযোগে কিশোরগঞ্জ আদালতে যাচ্ছিলেন শাহেন শাহ। বাড়ির অদূরে মধ্যপাড়া বাজার এলাকায় পৌঁছা মাত্রই কিশোরগঞ্জগামী অনন্যা পরিবহনের একটি বাস তার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন দেয় এবং ভাঙচুর চালায়। এতে প্রায় দুই ঘণ্টা কিশোরগঞ্জ-ভেরব সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

অন্যদিকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বাসটিতে দেয়া আগুন নেভায়।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির উদ্দিন মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষযে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com