বা‌রে‌কের প্রতারণার অভিজ্ঞতা ৪৩ বছরের

Print

আইন শৃংখলা রক্ষাকারী বা‌হিনীর চোখ ফাঁকি দি‌য়ে ৪৩ বছর ধরে প্রতারণা ক‌রে আসা প্রতারক চ‌ক্রের প্রধান‌ বারেক সরকার ওরফে বারেক হাজীকে গ্রেফতার ক‌রেছে র‌্যাব।

শনিবার রা‌তে রাজধানীর দারুসসালাম এলাকা থে‌কে বারেকসহ প্রতারক চ‌ক্রের আরো চারজন‌কে গ্রেফতার ক‌রেন র‌্যাব-৪ এর কমান্ডার চৌধু‌রী মঞ্জুরুল ক‌বির।

আজ রোববার দুপু‌রে র‌্যাব মি‌ডিয়া সেন্টা‌রে আ‌য়ো‌জিত এক সংবাদ স‌ম্মেল‌নে এসব তথ্য জানান র‌্যাব-৪ এর প‌রিচালক ।

র‌্যাব জানায়, ২ মার্চ র‌্যাবের অভিযানে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে প্রতারকচক্রের ২২ জনকে গ্রেফতার করে র‌্যাব। ওই সময় গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, বারেক সরকার ওর‌ফে বারেক হাজী তাদের গুরু এবং মূল হোতা। তারা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় অফিস ভাড়া করে প্রতারণার কার্যক্রম পরিচালনা করে আসছিল। প্রাপ্ত এসব ত‌থ্যের ভি‌ত্তি‌তে র‌্যাব বারেক হাজীকে গ্রেফতার কর‌তে মাঠে নামে।

শ‌নিবার রা‌তে র‌্যাব-৪ এর আভিযানিক দল রাজধানীর দারুসসালাম থানা এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারকচক্রের মূল হোতা বারেক সরকার ওর‌ফে বারেক হাজীকে তার চার সহযোগীসহ গ্রেফতার ক‌রে। একই সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অস্ত্রের কোনো বৈধ কাজগজপত্রও দেখা‌তে পা‌রে‌ননি বারেক।

গ্রেফতারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় এক বা একাধিক প্রতারণার মামলা রয়েছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে র‌্যাব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com