বিএনপিকে মোকাবিলা করার জন্য আ.লীগ প্রস্তুত

Print

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সামনে সিটি নির্বাচন, এই নির্বাচনে বিজয়ী হতে হবে। সবাইকে বিজয়ী হওয়ার মানসিকতা নিয়ে এগিয়ে যেতে হবে।

ওবায়দুল কাদের আরো বলেন, দক্ষিণের মেয়র পরিবর্তন করা হয়েছে। তার মানে এই নয় যে তিনি ব্যর্থ। তিনি মেয়র হিসেবে অনেক ভালো কাজ করেছেন। ঢাকার মাঠ উদ্ধার করেছেন। নতুন ঢাকায় পানি জমলেও, পুরান ঢাকায় এখন পানি জমে না। তার সফলতার পাশাপাশি ব্যর্থতাও আছে। কিন্তু ব্যর্থতার জন্য তাকে বাদ দেওয়া হয় নাই। তার থেকে অধিকতর গ্রহণযোগ্য, যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়েছে।

সোমবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে ৩০ ডিসেম্বরকে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উল্লেখ করে এ উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি বলেন, বিএনপি আন্দোলনের নামে সহিংসতার পথে গেলে সমুচিত জবাব দেওয়া হবে। আর যদি রাজনৈতিক আন্দোলন করে, তাহলে আওয়ামী লীগের সব নেতাকর্মী তা মোকাবিলা করার জন্য প্রস্তুত। আওয়ামী লীগের সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

ওবায়দুল কাদের বলেন, চিহ্নিত চাঁদাবাজ, টেন্ডারবাজ, দুর্নীতিবাজ, দাগী সন্ত্রাসী, চিহ্নিত মাদকাসক্ত, মাদক ব্যবসায়ীদের এই দলে কোনো জায়গা দেওয়ার দরকার নাই।

আসন্ন ঢাকা সিটি করেপোরেশনে অনেককে মনোনয়ন দিতে না পারার কারণে দুঃখ প্রকাশ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সবাইকে মনোনয়ন দেওয়া সম্ভব নয়। যারা মনোনয়ন পায় নাই তাদের কথা মনে রাখবে দল। তাদের মূল্যায়ন করা হবে। যারা এবার স্যাক্রিফাইস করছে তাদের যোগ্যতা অনুযায়ী মহানগর কমিটিতে জায়গা দেওয়ার জন্য মহানগর কমিটির সভাপতি- সাধারন সম্পাদকদের অনুরোধ করছি।

ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের কোনো ত্যাগী নেতাকর্মী যেন বঞ্চিত না হয়। কারো মনে যেন কষ্ট না দেওয়া হয়। প্রবীণদের উপদেষ্টামণ্ডলীতে রাখা যেতে পারে। তবে কেউ যেন মনে কষ্ট না পায়। আওয়ামী লীগের প্রতি কোনো নেতাকর্মীর ত্যাগ বৃথা যাবে না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 97 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com