বিএনপিকে শেখ হাসিনার পাশে থাকতে বললেন হানিফ

Print

বিএনপি যদি দেশকে ভালোবাসে তবে দলটিকে শেখ হাসিনার পাশে থাকতে বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

বিএনপির উদ্দেশে হানিফ আরও বলেছেন, আইনি লড়াই আর রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ছাড়া খালেদা জিয়ার মুক্তির কোনো পথ নেই। দলের শীর্ষ নেতারা দুর্নীতিবাজ- তা আদালত থেকে প্রমাণিত। লজ্জা হওয়া উচিত আপনারা সেই দলের রাজনীতি করেন।

মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে জেলা প্রশাসনের উদ্যোগে নবনির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর্য উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের এ নেতা বলেন, সোজা পথে আন্দোলন করে কাজ না হলে বাঁকা পথ খোঁজার চেষ্টা করবেন না। কারণ বাঁকা পথের ষড়যন্ত্র কীভাবে দমন করতে হয়, আমরা তা জানি।

জেলা প্রশাসক আসলাম হোসেনের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য আ ক ম সারোয়ার জাহান বাদশা ও সেলিম আলতাফ জর্জ, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত এ সময় বক্তব্য দেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com