বিএনপির উচিত সংসদে আসা

Print

আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যতই পুনর্নির্বাচনের দাবি করুক এটা কোনোভাবেই বাস্তবসম্মত নয়। এটা কখনও হবে না।

তিনি বলেন, মজলুম জননেতা আবদুল হামিদ খান ভাসানীর দল ১৯৭০ সালের নির্বাচনে অংশগ্রহণ না করায় বিলুপ্ত হয়ে গেছে। আজ বিএনপির অবস্থাও তাই হয়েছে। সংখ্যায় যতই কম হোক কেন, বিএনপির উচিত সংসদে আসা। বিএনপি যদি সংসদে না আসে তাহলে আরও একটি ভুল করবে।

সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার জংশন বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসা-প্রতিষ্ঠান পরিদর্শনকালে স্থানীয় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি অস্বাভাবিক অবস্থায় জন্মগ্রহণ করেছিল। সামরিক শাসনের মধ্য দিয়ে দলটির জন্ম হয়েছে। সেই দল রাজনীতিতে টিকতে পারে না। ধীরে ধীরে বিলুপ্তির পথে চলে যাচ্ছে বিএনপি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 84 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com