বিএনপির বৈঠক আজ, চাওয়া হতে পারে শপথের ব্যাখ্যা

Print

গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপির স্থায়ী কমিটির বৈঠক আজ। শনিবার বিকেল সাড়ে পাঁচটায় এই বৈঠক অনুষ্ঠিত হবে। গতকাল শুক্রবার দলের চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান  বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বৈঠকে দেশের চলমান রাজনীতি, দলের আন্দোলন কর্মসূচি, দল পূনর্গঠন, জোট সম্প্রসারণ ও ছাত্রদলের মধ্যকার চলমান অস্থিরতায় দলের কার ইন্ধন আছে ও এর সমাধান কী হতে পারে ইত্যাদি নিয়ে আলোচনা হতে পারে।

তবে, প্রত্যাখ্যান করা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের নির্বাচিত চারজনের শপথ নেওয়া এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শপথ না নেওয়ার ব্যাখ্যা চাওয়া হতে পারে এই বৈঠকে।

এর আগে, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রায় প্রতি সপ্তাহর শনিবার স্থায়ী কমিটির বৈঠক বসতো। কিন্তু দলের নির্বাচিত শপথ গ্রহণকে কেন্দ্র করে প্রায় দেড় মাস ধরে কোনো বৈঠকই হয়নি। যদিও বিএনপি নেতারা বৈঠক না বসার পেছনে যুক্তি দেখায়, যেহেতু রমজান মাসে কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া স্থায়ী কমিটির বৈঠক ডাকতেন না; সেকারণেই গত দেড় মাসে স্থায়ী কমিটির বৈঠক হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com