বিএনপির সমর্থন থাকায় বামদলের হরতাল প্রত্যাখান করেছে জনগণ

Print

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, গ্যাসের মূল্য বাজার ব্যবস্থার সাথে সামঞ্জস্য রেখে বৃদ্ধি করা হয়েছে। তারপরেও গ্যাসের মূল্য বৃদ্ধির ইস্যু করে বাম দলগুলো গত ৭ জুলাই হরতালের ডাক দিয়েছিল। কিন্তু ওই হরতালে বিএনপি’র সমর্থন থাকায় দেশের জনগণ তা প্রত্যাখান করেছে। কারণ এদেশের মানুষ বিএনপি’র আর কোনো কথা শুনতে চায় না। ফলে দেশের মানুষ হরতাল মানেনি।

সোমবার সকালে দিনাজপুরের বিরল উপজেলা পরিষদ চত্বরে ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয় (চৌধুরীডাঙ্গী, সাহাপুর, নিজামপুর তেঁতুল তোলা, ফতেপুর, ডুমুরিয়া) এর নতুন ভবনের উদ্বোধন শেষে হলরুমে একই সাথে একাধিক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে রুপান্তরিত হয়েছে। এদেশের মানুষের আওয়ামী লীগের উপর আস্থা এবং বিশ্বাস দুটোই আছে। দেশের উন্নয়ন এভাবে চলতে থাকলে আগামী ২০৩০ সালের পর আর আমাদের কোনো সংস্থার কাছ থেকে ঋণ নিতে হবে না। বাংলাদেশ ঋণ দিবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com