ঢাকাশনিবার , ৪ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

বিএনপি ও ছাত্রদল কর্তৃক হত্যার হুমকি ও সারা দেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে নবাবগঞ্জের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

Link Copied!

ঢাকা নবাবগঞ্জে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনা কে বিএনপি ও

ছাত্র দল কর্তৃক হত্যার হুমকি ও সারা দেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা পনিরুজ্জামান তরুন।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে যোগ দেন ঢাকা জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান খান সোহেল,
নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট ডক্টর সাফিল উদ্দিন মিয়া,

যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন জালাল,নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও কলাকোপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইব্রাহিম খলিল।

বক্সনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ মিয়া,আগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিরিন চৌধুরী, গালিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়া আজিম,হাজী আব্দুল মান্নান,যন্ত্রাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম মনিরুজ্জামান তুহিন,নয়নশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পলাশ চৌধুরী,বান্দুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির,জয়কৃষ্নপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেশমা আক্তার,কৈলাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বশির আহমেদ,বারুয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম‌এ বারী বাবুল মোল্লা,

যুবলীগের সভাপতি সারোয়ার হোসেন খান,সাধারণ সম্পাদক নূর আলম,নবাবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি শামীমূল আহাদ রনক, যুবলীগের খন্দকার মাহবুব ইসলাম।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সুজন বাবু,তানভীর বাবু, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সম্রাট, সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহান, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক পত্তনদার রকিবুর রহমান রাকিব,সিরাজ মেম্বার,কামরুজ্জামান পাপ্পু,রুহুল দেওয়ান, ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রানা, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল বারী শান্ত,বাবু মেম্বার, আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ফারুক মোল্লা, সাধারণ সম্পাদক রমজান আলী,শ্রমিক লীগের আহবায়ক রাশেদ খান, কৃষক লীগের আহবায়ক সাদের হোসেন বুলু,যুগ্ম আহ্বায়ক স্বপন,

বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে বিএনপির উদ্দেশে
পনিরুজ্জামান তরুন বলেন, ১৯৭৫ সাল আর ২০২২ সাল এক নয়। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারকে হত্যা করা হয়েছিল।

যারা আবারো ১৯৭৫ এর স্বপ্ন দেখছেন তাদের উদ্দেশ্য ও বিএনপি কে বলতে চাই ১৯৭৫ আর ২০২২ এক নয়। আজকে সারা বাংলাদেশে বাংলাদেশ আওয়ামী লীগ অনেক শক্তিশালী।

আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ,স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, যুব মহিলা লীগ, মহিলা আওয়ামী লীগ, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তলাবিহীন ঝুড়ি বাংলাদেশ যারা বলেছেন এখন আর বাংলাদেশ কে কেউ তলাবিহীন ঝুড়ি বলতে পারবে না উন্নয়নের বাংলাদেশ সমৃদ্ধির বাংলাদেশ জেগে উঠেছে।

পদ্মা সেতু ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে ঠিক সেই সময়ে ১৯৭৫ এর ঘাতকেরা মাথাচাড়া দিয়ে উঠেছে। বাংলাদেশ কে যিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা,উন্নত সমৃদ্ধি রাষ্ট্র করতে নিরলসভাবে কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী সেই প্রধানমন্ত্রী কে হুমকি দিয়ে

বিএনপি আরেকটি ৭৫ করতে চান। আমি বিএনপিকে আরো বলতে চাই আমরা কিন্তু দুর্বল নয়,আমরা মাঠে নামলে আপনারা পালানোর জায়গা পাবেন না। উন্নয়নের‌ বাংলাদেশ শেখ হাসিনার দেশ। আমরা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে থাকবো ইনশাআল্লাহ। কোন ষড়যন্ত্র চলবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।