বিএনপি-জামায়াতের আমলে হিন্দুদের উপর নির্যাতন করা হয়

Print

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, একমাত্র শেখ হাসিনার সরকারের সময়েই এদেশের হিন্দুরা সুন্দরভাবে তাদের ধর্ম-কর্ম করতে পারেন। বিএনপি-জামায়াতের আমলে এদেশের হিন্দুদের উপর নির্যাতন করা হয়। তাদের ধর্মীয় কর্মকাণ্ডে বাঁধা সৃষ্টি করা হয়। গত ২০০১ সালের বিএনপি-জামায়াতের সময়ে তাদের (বিএনপি-জামায়াত) নেতাকর্মীদের দিয়ে বহু নারীর সম্ভ্রম নষ্ট করা হয়েছে। দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের মন্দির ভাঙা হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে নাজিরপুর উপজেলা কৃষি প্রশিক্ষন ইনস্টিটিউটের হলরুমে নিজস্ব তহবিল থেকে উপজেলার বিভিন্ন মন্দিরে আর্থিক সহযোগীতা প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন।

রেজাউল করিম বলেন, দেশের স্বাধীনতার সময় স্বাধীনতা বিরোধী চক্র স্বাধীনতাকামী এ দেশের বহু হিন্দুদের উপর চরম নির্যাতন করেছে। আর দেশ স্বাধীনের পরে এসব স্বাধীনতা বিরোধী চক্রকে পরবর্তী রাষ্ট্র প্রধানরা পর্যাক্রমে জিয়াউর রহমান, এরশাদ ও খালেদা জিয়া পূর্নবাসন করেছেন। আত্মস্বীকৃত রাজাকার ও খুনী গোলাম আজমদের মন্ত্রী করে গাড়িতে জাতীয় পতাকা দিয়ে জাতীয় পতাকার সম্মান নষ্ট করেছেন।

বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের উপজেলা সভাপতি মাস্টার সুখরঞ্জন বেপারীর সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য তুহিন হালদার তিমিরের পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে মন্ত্রীর নিজস্ব তহবিল থেকে উপজেলার ১১৮টি মন্দিরের প্রতিটিতে ১হাজার টাকা করে প্রদান করেন।

এ চেক প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com