বিএনপি, তত্ত্বাবধায়কের পর আ.লীগে আশাহত আইভী

Print

বিএনপি, তত্ত্বাবধায়ক সরকার এবং সবশেষে নিজ দল আওয়ামী লীগের কাছ থেকে আশাহত হয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় শেখ রাসেল পার্ক সংলগ্ন নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের (আর্ট কলেজ) জায়গাটি টিকিয়ে রাখতে নানা প্রতিকূলতার মুখে পড়তে হয়েছে মেয়রকে। আর রবিবার এই কলেজের আধুনিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসে আশাভঙ্গের বেদনার কথা বললেন তিনি।

২০১১ সালে নিজ দল আওয়ামী লীগের সমর্থন না পেয়ে দল সমর্থিত প্রার্থী এ কে এম শামীম ওসমানকে হারিয়ে মেয়র নির্বাচিত হন আইভী। তবে ২০১৬ সালে দলীয় প্রতীকে হওয়া নির্বাচনে নৌকা পান আইভী। বিএনপিকে পৌনে এক লাখেরও বেশি ভোটে হারিয়ে নারায়ণগঞ্জের দখল বজায় রাখেন তিনি।

ভবনের নির্মাণকাজ উদ্বোধন করে আইভী বলেন, ‘আমাদের সংগ্রাম শুরু হলো। প্রায় ৪০টি চিঠি দিয়েছি। … তত্ত্বাবধায়ক সরকারের সময় রেলের এই জায়গা বিক্রি করতে চেয়েছিল। অনেকে নানা ভয় দেখিয়েছিল। তবে আমি বলেছিলাম, আমি বেঁচে থাকতে চারুকলার এই জায়গা বিক্রি করতে দেব না। জনস্বার্থে এই জায়গাটি চেয়েছি।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com