বিএনপি নেতা হাসান মামুন গ্রেপ্তার

Print

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা হাসান মামুনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল শনিবার রাত ১১টার দিকে রাজধানীর শান্তিনগরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামুনের পরিবারের এক সদস্য বিষয়টি নিশ্চিত করেছেন। তবে মামুনকে গ্রেপ্তারের পর কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা বলতে পারেননি তিনি।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিষয়টি  নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মামুনকে গ্রেপ্তার করা হয়েছে। অবিলম্বে তাকে জনসম্মুখে হাজির করার জোর দাবি করছি।’

অবশ্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি সূত্র জানিয়েছে, হাসান মামুন নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস চক্রের অন্যতম হোতা। তাকে গোয়েন্দা নজরদারিতে রাখা হয়েছে। যে কোনো সময় তাকে গ্রেপ্তার করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com