‘বিএনপি ষড়যন্ত্রের ওস্তাদ, আ.লীগ জনগণের বন্ধু’

Print

বিএনপি ষড়যন্ত্রের ওস্তাদ আর আওয়ামী লীগ জনগণের বন্ধু বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।

শুক্রবার (৩০ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজনে বিনামূল্যে বীজ ও স্যার বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া এক বক্তব্যের জবাবে আনিসুল হক বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছে। বঙ্গবন্ধুর পরিবারের ১৭ জনকে হত্যার ষড়যন্ত্রের লিপ্ত ছিলেন জিয়াউর রহমান।

রক্ত কার হাতে লেগেছিল, কার গায়ে রক্ত লেগেছিল এমন প্রশ্ন ছুড়ে দিয়ে তিনি বলেন, নিশ্চয় জিয়াউর রহমানের।

আইনমন্ত্রী আরও বলেন, বিএনপি প্রতিষ্ঠা করার পর ক্যু’র নাটক করে জিয়াউর রহমান সেনাবাহিনী ও বিমানবাহিনীর পাঁচ-ছয় হাজার সৈন্যকে হত্যা করেছিল। তাহলে রক্ত কার হাতে লেগেছিল? নিশ্চয় জিয়াউর রহমানের।

তিনি বলেন, দেশে আগুন সন্ত্রাস, কানসাটের কৃষক হত্যাকাণ্ড বিএনপি করেছিলেন। সুতরাং তার থেকে প্রমাণিত হয় যে, বিএনপির হাতই রক্তে রঞ্জিত।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আইন মন্ত্রণালয়ের সচিব মো. গোলাম সারওয়ার, আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, মেয়র তাকজিল খলিফা জাজল, উপজেলা কৃষি কর্মকর্তা শাহানা বেগম প্রমূখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com