বিজয় ফুল তৈরী প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগে প্রথম উখিয়ার নওশিন

Print
কায়সার হামিদ মানিক,কক্সবাজার।
 মহান বিজয় দিবস ২০১৮ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগের নির্দেশনায় আয়োজিত বিজয় ফুল উৎসবের চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় কবিতা রচনা বিষয়ের “খ” গ্রুপ থেকে প্রথম স্থান অধিকার করেছে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ইফতিয়া নূর নওশিন।
নওশিন কক্সবাজার জেলার একমাত্র প্রতিযোগী  হিসেবে চট্টগ্রাম বিভাগের এ প্রতিযোগিতায় অংশ নিয়েছিল।
শুক্রবার (১৬ নভেম্বর) শিল্পকলা একাডেমি চট্টগ্রামে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় বিজয়ী হিসেবে নওশিনের নাম ঘোষণা করা হয়। নওশিনের পক্ষে, চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আব্দুল মান্নানের হাত থেকে পুরস্কারও সনদ গ্রহণ করেন তার একমাত্র বড় ভাই প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইফতিয়াজ নুর নিশান।
নওশিন, এর আগে এই প্রতিযোগিতায় কক্সবাজার জেলা পর্যায়ে একি বিষয়ে প্রথম ও উখিয়া উপজেলা পর্যায়ে চারটি বিষয়ে প্রথম হয়েছিলো।
আগামী ১৩ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিতব্য জাতীয় পর্যায়ের বিজয় ফুল উৎসবে নওশিন চট্টগ্রাম বিভাগের বিজয়ী হিসেবে অংশ নিবে,
সে কক্সবাজার জেলাবাসী তথা উখিয়া উপজেলার সকলের দোয়া প্রত্যাশী।
উল্লেখ্য, নওশিন উখিয়া কলেজের শরীরচর্চা শিক্ষক মোহাম্মদ ইকবাল ও উখিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা বিভাগের পরিদর্শিকা কোহিনূর আক্তারের একমাত্র মেয়ে।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 212 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com