বিতর্কিতদের বহিষ্কারে ১০ দিনেও শেষ হয়নি ছাত্রলীগের ২৪ ঘণ্টা

Print

কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে থাকা বিতর্কিতদের বহিষ্কারে ১৫ মে মধ্যরাতে ২৪ ঘণ্টা সময় নিয়েছিলেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক। সেই ঘোষণার ১০ দিন পেরিয়ে গেলেও এখনো কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। ছাত্রলীগের পক্ষ থেকে বলা হচ্ছে, ঈদের আগে বিষয়টির সুরাহা হবে। ছাত্রলীগের পদবঞ্চিত অংশ বলছে, ‘মীমাংসা’ না হলে ঈদের ছুটিতে বাড়ি যাবেন না তাঁরা।

কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর বিতর্কিতদের নিয়ে সরব হয়ে ওঠেন পদবঞ্চিতরা। এরপর ১৫ মে দুপুরে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিতর্কিতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। পরে ওই দিন মধ্যরাতে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিতর্কিতদের বহিষ্কারে ২৪ ঘণ্টা সময় নেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। সেখানে চিহ্নিত ১৭ জনের মধ্যে বিতর্কিত ১৬ জনের নামও প্রকাশ করেন তাঁরা।

১৮ মে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, নিরপরাধ কারও সঙ্গে যেন অবিচার না হয়, তার জন্য বিতর্কিতদের বহিষ্কারে তাঁরা সময় নিচ্ছেন। তিনি বলেন, যে ১৬ জনের নাম সংবাদ সম্মেলনে তাঁরা বলেছিলেন, তাঁদের মধ্যে সাতজন ইতিমধ্যে ‘দালিলিক’ প্রমাণ দিয়েছেন যে তাদের বিরুদ্ধে তোলা অভিযোগ মিথ্যা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
bdsaradin24.com