বিদিশার সাথে কথা বলবেন রওশন

Print

জাতীয় পার্টির সংসদীয় দলের নেতা রওশন এরশাদ সাবেক প্রেসিডেন্ট এইচ এম এরশাদের তালাকপ্রাপ্তা স্ত্রী বিদিশার সাথে সাক্ষাৎ করার আগ্রহ প্রকাশ করেছেন। রওশন এরশাদ বর্তমানে অসুস্থ। সুস্থ হলে বিদিশার সাথে দেখা অথবা বৈঠক করার বিষয়টি ভেবে দেখবেন বলে জানান সংবাদমাধ্যমকে।

সাবেক প্রেসিডেন্ট এইচ এম এরশাদের মৃত্যুর পর সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে রওশন এরশাদের সাথে সাক্ষাতের আগ্রহ প্রকাশ করেন বিদিশা। পরে রওশন এরশাদের কাছে বিদিশার সাক্ষাতের বিষয়টি জানালে রওশন জানান, তার মানসিক অবস্থা ভালো নেই। বিদিশার সাথে সাক্ষাতের বিষয়টি তিনি এখনো ভেবে দেখেননি। সুস্থ হলে পরে ভেবে দেখবেন।

বিদিশা জানান, ‘তিনি রওশন এরশাদের সাথে সাক্ষাৎ করে তাকে (রওশনকে) সরি বলতে চান। তিনি হয়তো তার প্রতি ক্ষোভ পুষে রেখেছেন। আমি মনে করি আমার দিক থেকে সরি বলা উচিত। কারণ তিনি সংসার ও পার্টির জন্য সব ত্যাগ করেছেন। বিদিশা আরো বলেন, রাজনৈতিকভাবে আমাদের দেখা করা উচিত। দলের জন্য আমাদের একত্রে বসা উচিত। দলের জন্য আমি তার সাথে বসতে চাই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com