বিদ্যালয়ে বসে ইয়াবা সেবন শিক্ষকের, ধরল পুলিশ

Print

বরিশালের গৌরনদী উপজেলার কান্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দ রাশেদ ও তার সহযোগী সহিদুল ইসলামকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

গ্রেফতারকৃত সৈয়দ রাশেদ উপজেলার নলচিড়া ইউনিয়নের কান্ডপাশা গ্রামের সৈয়দ মোতাহার উদ্দিনের ছেলে এবং সহিদুল ইসলাম একই এলাকার মৃত ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।

সরিকল তদন্ত কেন্দ্রের এসআই মাসুদুর রহমান বলেন, বুধবার রাতে বিদ্যালয়ের পেছনে নির্জন স্থানে বসে শিক্ষক রাশেদ ও তার সহযোগী সহিদুল ইসলাম ইয়াবা সেবন করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় শিক্ষক রাশেদ ও তার সহযোগী সহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

পরে সহিদুল ইসলামের কাছ থেকে তিন পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে শিক্ষক রাশেদ জানান ওই ইয়াবা সেবনের জন্য মাহিলাড়া কেফায়েত নগর এলাকার বাসিন্দা বাজারের মোটর মেকানিক সঞ্জয়ের কাছ থেকে কিনেছেন। এরপর বিদ্যালয়ের পাশে বসে তা সেবন করছিলেন তিনি।

গৌরনদী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান বলেন, এ ঘটনায় এসআই মো. মাসুদুর রহমান বাদী হয়ে সৈয়দ রাশেদ ও সহিদুল ইসলামকে আসামি করে বৃহস্পতিবার সকালে গৌরনদী মডেল থানায় মামলা করেছেন। বিকেলে গ্রেফতারকৃত দুই আসামিকে আদালতের মাধ্যমে বরিশাল করাগারে পাঠানো হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com