বিদ্রোহীদের সম্মেলন কমিটিতে না রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

Print

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা দলের বিদ্রোহী প্রার্থিদের শেষবারের মতো ক্ষমা করে দিয়েছেন। তবে তাদের এবারই শেষবারের মতো সুযোগ দেয়া হয়েছে। তবে দলীয় সিদ্ধান্তের বাইরে অবস্থান না নিতে তাদের সতর্ক করে দেয়ার নির্দেশও দিয়েছেন প্রধানমন্ত্রী।শিগগিরই এ নিয়ে দলের বিদ্রোহীদের কাছে চিঠি পাঠানো শুরু হবে। ইত্তেফাক

এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় দফতর থেকে দলের বিদ্রোহী প্রার্থিদের শোকজ চিঠি পাঠানো হয়।গত ১ অক্টোবর চিঠির জবাব পাঠানোর সময় শেষ হয়েছে। ইতিমধ্যে দলের বিদ্রোহীরা চিঠির জবাব দিয়েছেন। চিঠিতে তারা ক্ষমা প্রার্থনা করে সুযোগ চেয়েছেন। সারাদেশে ৭ শতাধিক নেতাকে এ শোকজ চিঠি পাঠানো হয়েছিল।

বিদ্রোহীদের ক্ষমা করা হলেও উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়া নেতাদের আসন্ন দলের তৃণমূল সম্মেলন প্রস্তুতি কমিটিতে না রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।গঠনতন্ত্র অনুযায়ী উপজেলা শাখার সভাপতি-সাধারণ সম্পাদক এর স্থলে সহ-সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদকদের দিয়ে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করার নির্দেশনা দিয়েছেন ।

আগামী ২০-২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন সামনে রেখে ১০ ডিসেম্বরের মধ্যে সারাদেশের মেয়াদোত্তীর্ণ সব শাখার সম্মেলন সম্পন্ন করার টার্গেট নেওয়া হয়েছে। কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে গঠিত আটটি টিম সারাদেশ সফর অব্যাহত রেখে আওয়ামীলিগের জাতীয় কাউন্সিলের আগে মেয়াদোত্তীর্ণ সকল কমিটি গঠন করে সম্মেলনের পূর্ব প্রস্তুতি সম্পন্ন করার জন্য কাজ করে যাচ্ছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
bdsaradin24.com