বিভ্রান্ত হবেন না,নমিনেশন বাতিলের কোন সুযোগ নেই। -খন্দকার আবু আশফাক

Print

ঢাকা-১ আসনে বিএনপি থেকে খন্দকার আবু আশফাকের মনোনয়ন বাতিল ঘোষনা করা হয়েছ। এর পর তিনি তার এক বিবৃতিতে জানান,”বিভ্রান্ত হবেন না”

অপপ্রচারে কান দিবেন না। যথাসময়ে উপযুক্ত কর্তৃপক্ষের (সিনিয়র সচিব, স্থানীয় সরকার) কাছে উপজেলা চেয়ারম্যানের পদত্যাগপত্র জমা দেওয়া হয়েছে। সুতরাং, নমিনেশন বাতিলের কোন সুযোগ নেই। আইনানুগ প্রক্রিয়া চলছে।

সারা দেশে বি এন পি মনোনিত উপজেলা চেয়ারম্যানদের পদত্যাগ গৃহিত না করে হয়রানি করার উদ্দ্যেশে ঢাকা-১ (দোহার-নবাব গঞ্জ) আসনের বি এন পি প্রার্থী খন্দকার আবু আশফাক এর প্রার্থীতা বাতিলের ঘোষনা দেয়া হয়েছে। উচ্চ আদালতের মাধ্যমে সমস্যা সমাধান করে ভোটের মাঠে এহেন ন্যাকার জনক ঘটনার সমচিত জবাব দেব। ঢাকা -১ আসনের সকলকে কোন রকম বিভ্রান্তি না হওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com