বিমানবন্দর থেকে ফেরত এলেন মোস্তাফিজ

Print

বিমানে ওঠার আগে মোস্তাফিজুর রহমান জানতে পারলেন তিনি জাতীয় লিগের প্রথম রাউন্ডে খেলতে পারছেন না। যে কারণে তাকে বিমানবন্দর থেকে ফেরত আসতে হলো।

জাতীয় লিগে অংশ নিতে মঙ্গলবার বিকালে ঢাকা থেকে যশোর যাওয়ার উদ্দেশ্যে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। কিন্তু যশোর বিমানে ওঠার ঠিক আগমুহূর্তে খুলনার এ তারকা পেসার জানতে পারেন প্রথম রাউন্ডের রংপুরের বিপক্ষে তার খেলা হচ্ছে না।

আগামী মাসে ভারত সফরে যাবে বাংলাদেশ দল। তার আগে কাটার মাস্টার যাতে নতুন করে চোটাক্রান্ত না হন সেজন্য জাতীয় দলের নতুন ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর মোস্তাফিজকে জাতীয় লিগের প্রথম রাউন্ডে না খেলানোর জন্য নির্বাচকদের পরামর্শ দেন। যে কারণে বিমানবন্দর থেকে ফেরত আসতে হয় মোস্তাফিজকে।

প্রসঙ্গত, দ্য ফিজ খ্যাত মোস্তাফিজ এখনও পুরোপুরি চোটমুক্ত নন। আগামী মাসে ভারত সফরে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ তিনি যাতে ফিট থেকে খেলতে পারেন সেজন্য জাতীয় লিগে তাকে খেলানোর পক্ষে নন ফিজিও।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 102 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com