বিয়ানীবাজারে কলেজ ছাত্র হোসেন হত্যা মামলার একমাত্র আসামী সুমন গ্রেফতার

Print



মোঃজয়নুল ইসলাম,বিয়ানীবাজার সিলেট বিয়ানীবাজার সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী মোঃ হোসেন উদ্দিন হত্যা মামলার একমাত্র আসামী সুমন আহমদকে গ্রেফতার করেছে পুলিশ।

বিয়ানীবাজার থানার এসআই মহসিন আহমদের নেতৃত্বে পুলিশের একটি টিম বুধবার (৯ জানুয়ারি) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার তালিমপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

বিয়ানীবাজার থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘাতক সুমন আহমদ (১৮) একই এলাকার মুহিব আলীর পুত্র এবং পৌরসভার সাবেক কাউন্সিলর মনির আলীর ভাতিজা।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর বিকাল ৩টার দিকে বিয়ানীবাজার পৌরসভার নিদনপুর গ্রামের প্রবাসী কমর উদ্দিনের পুত্র ফাহিম আহমদ (১০) বাইসাইকেল নিয়ে রাস্তায় বের হলে তাকে লাথি দেয় একই এলাকার সুমন আহমদ।

একই সময়ে বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে এ ঘটনা দেখে প্রতিবাদ করলে কথা কাটাকাটির এক পর্যায়ে শিক্ষার্থী হোসেন উদ্দিনের মাথা লক্ষ্য করে ভারি বস্তু দিয়ে আঘাত করে সুমন। এতে ঘটনাস্থলেই জ্ঞান হারান হোসেন।

পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার শারিরীক অবস্থা অবনতি হওয়া পরে সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫ ডিসেম্বর সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ঐ দিনই বিয়ানীবাজার থানায় ঘাতক সুমনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে নিহত কলেজ শিক্ষার্থী হোসেনের পরিবার।

নিহত কলেজ শিক্ষার্থী মোঃ হোসেন উদ্দিন (১৭) পৌরশহরের নিদনপুর এলাকার ছমির উদ্দিনের পুত্র। সে ছিল বিয়ানীবাজার সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 150 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com