বিয়ানীবাজারে নেকদিল হোসেন সোহেল গ্রেফতার

Print

সিলেট,বিয়ানীবাজার প্রতিনিধীঃ

ভিকটিম আফজাল হোসেন (২৩) ও আসামী নেকদিল হোসেন সুহেল (২৬) বিগত ০৫ বছর পূর্বে অত্র থানাধীন আছিরগঞ্জ বাজারে মেরি সিগারেটের সেল্স ম্যান হিসাবে কাজ করিত। সেই সময় হইতে আফজাল হোসেন ও আসামী নেকদিল হোসেন সুহেল এর সাথে পরিচয় হয়। ভিকটিম আফজাল হোসেন তাহার মাকে দেওয়ার জন্য আসামী নেকদিল হোসেন সুহেল এর মোবাইলে ৮,২০০/- (আটহাজার দুইশত) টাকা বিকাশ করে। আসামী নেকদিল হোসেন সুহেল উক্ত টাকা না দিয়া খরচ করে ফেলে। গত ২৩/০৮/২০১৮খ্রিঃ তারিখ রাত অনুমান ১১.৩০ ঘটিকায় আফজাল হোসেন স্থানীয় আছিরগঞ্জ বাজারে আসে এবং উক্ত আসামী নেকদিল হোসেন সুহেলকে দেখিয়া তাহার নিকট পাওনা টাকা ফেরত চায়। টাকা ফেরত চাওয়াকে কেন্দ্রে করিয়া উভয়ের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে আসামী নেকদিল হোসেন সোহেল তাহার হাতে থাকা ধারালো ছুরি দিয়া ভিকটিম আফজাল হোসেনকে হত্যা করার উদ্দেশ্যে ঘাই মারিয়া তাহার বাম কপাল এবং কানের মধ্যবর্তী স্থানে গুরুতর রক্তাক্ত জখম করে। পরবর্তীতে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে যাইয়া উক্ত আসামী নেকদিল হোসেন সুহেলকে ও ঘটনায় ব্যবহ্নত ধারালো ছুরি উদ্ধার করিয়া ফৌঃকাঃবিঃ ৫৪ ধারা মোতাবেক গ্রেফতার করে।

ভিকটিমের পিতা আতিকুর রহমান (৫০), পিতা-খলিলুর রহমান, সাং-ফুন্না নগর, থানা-গোয়াইঘাট, জেলা সিলেট এ/পি হলিমপুর (নিজাম উদ্দিনের বাড়ীর কেয়ারটেকার), ইউপি-তিলপাড়া, থানা-বিয়ানীবাজার, জেলা-সিলেট থানায় হাজির হইয়া অভিযোগ দায়ের করিলে, আসামী নেকদিল হোসেন সুহেল এর বিরুদ্ধে বিয়ানীবাজার থানার মামলা নং-১২, তারিখ-২৪/০৮/২০১৮খ্রিঃ, ধারা-৩২৩/৩২৬/৩০৭ পেনাল কোড রুজু করিয়া যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়। -বিজ্ঞপ্তি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 337 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com