বিয়ের খবর রয়েছে আপনার হাতের যে রেখায়!

Print
হাতের রেখা নিয়ে নানা কথা শোনা যায়। যা নিয়ে তর্ক-বিতর্কও রয়েছে বহু। কারও কাছে তা কুসংস্কার, কারও কাছে এদের তাৎপর্য অনেক। অনেকেই বলে থাকেন, কোনও নারী বা পুরুষের কতগুলি বিয়ে হবে তা নাকি তার হাতের রেখাই জানিয়ে দেয়।১) শোনা যায়, হাতের সবচেয়ে ছোট আঙুল বা কনিষ্ঠার নীচে বুধপর্বতের শেষে কিছু আঁকাবাঁকা রেখা থাকে, একেই নাকি বলা হয়ে থাকে বিবাহ রেখা। এই রেখার ওপর ভিত্তি করেই কোনও ব্যক্তির প্রেম থেকে পরিণয় সম্পর্কে জানা যায়। এই রেখা যার যত পরিষ্কার এবং স্পষ্ট, বৈবাহিক জীবন তার ততোটাই সুখে কাটে বলে মত কারও কারও।

২) মনে করা হয়, যে ব্যক্তির বুধপর্বতে রেখার সংখ্যা বেশি, তারা বহুবার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সবথেকে স্পষ্ট যেটি তাকেই বিয়ের রেখা হিসেবে ধরে নেওয়া হয়। তবে রেখা স্পষ্ট না হলে তা নিয়ে বলা মুশকিল।

৩) বিবাহরেখা নিচের দিকে নেমে গেছে এমন হলে দাম্পত্য জীবন মসৃণ নাও হতে পারে।

৪) শুরুতেই যদি বিবাহ রেখা দু’টি শাখায় ভাগ হয়ে যায়, তাহলে নাকি ভাঙতে পারে সেই বিয়ে। বিয়ের রেখা কাটা হলেও বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা থাকে। আর এক্ষেত্রে ওই ব্যক্তির দ্বিতীয় বিয়ের সম্ভাবনাও কিন্তু থাকে।

৫) মনে করা হয়, দু’টি বিবাহ রেখা থাকলে এবং ভাগ্য রেখা থেকে বেরিয়ে তার একটি শাখা হৃদয় রেখায় মিললে সেই ব্যক্তির একাধিক বিয়ের যোগ থাকতে পারে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 499 বার)


Print
bdsaradin24.com