বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পর্শে চাচা-ভাতিজার মৃত্যু

Print

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পর্শে চাচা ও ভাতিজার মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- আইজল মিয়া (৪০) ও ভাতিজা উজ্জ্বল মিয়ার (১৮)। এ ঘটনায় আহত হয়েছেন হারুন (৩৫) নামে আরও এক যুবক।

বুধবার দিনগত রাত ১১টার দিকে উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদারপুর গ্রামে কাতলামারি বিলে এ ঘটনা ঘটে।

নিহত আইজল মিয়া ওই ইউনিয়নের পশ্চিম দামোদরপুর গ্রামের মৃত্যু ছফুর উদ্দিনের ছেলে ও উজ্জ্বল মিয়া একই গ্রামের দুলাল মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে সাদুল্যাপুর থানার ওসি মাসুদ রানা জানান, আইজল ও উজ্জ্বলসহ স্থানীয় কয়েকজন রাতে বাড়ির পাশে কাতলার বিলে মাছ ধরতে যান। এসময় বিলের পাশে জমিতে পড়ে থাকা বিদ্যুতের তারে স্পর্শে আইজল ও উজ্জ্বল ঘটনাস্থলেই মারা যান এবং আহত হন হারুন মিয়া।

নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত হারুনকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com