বিশেষ অবদানে ২০ নারী পুলিশকে সম্মাননা

Print

কর্মক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি পেলেন ছয় বিভাগে ২০ নারী পুলিশ সদস্য। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজারবাগ পুলিশ লাইন্স অডিটোরিয়ামে তাদের সম্মাননা তুলে দেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী জানান, ১৯৭৪ সালে ১৪ নারীর যোগদানের মধ্য দিয়ে পুলিশে নারীর যে অগ্রযাত্রা শুরু হয়েছিল, তা এখন সাফল্য ও দক্ষতার মানদণ্ডে সুসংহত। দেশের পাশাপাশি, বিশ্ব পরিসরেও নারী পুলিশ সদস্যরা সাহসিকতা ও দক্ষতার স্বাক্ষর রেখেছেন বলেও জানান তিনি। কৃষিমন্ত্রী বলেন, জঙ্গিবাদ মোকাবিলাসহ আইন-শৃঙ্খলা রক্ষার মতো চ্যালেঞ্জিং পেশায় নেতৃত্ব দিয়ে কর্মক্ষেত্রে যোগ্যতা প্রমাণ করছেন পুলিশের নারী সদস্যরা।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 106 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com