ঢাকাবৃহস্পতিবার , ১৬ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বিশেষ অভিযানে আশুলিয়ায় মাদকের ডিলারসহ গ্রেফতার ৪

Link Copied!

সাভারের আশুলিয়ায একটি শিল্প জোন এলাকা হিসেবে পরিচিত   আর এই সুযোগ কাজে লাগিয়ে মাদক ব্যবসায়ীরা বিভিন্ন পাড়া-মহল্লায় মাদক বিক্রি করে থাকে।  আশুলিয়া থানার চৌকস পুলিশ অফিসার তার   গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে ৫৬৫ পিস ইয়াবাসহ ১ জন মাদক ডিলার ও ৩ খুচরা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ।   বুধবার(১৫ জুন) রাতে  এই তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার চৌকস পুলিশ অফিসার এসআই সুদীপ কুমার গোপ।

গ্রেফতারকৃতরা হল, টাঙ্গাইল জেলার নাগরপুর থানার শনিপাড়া গ্রামের মহারাজ মিয়ার ছেলে সাইদুর রহমান(৩৫), ঢাকা জেলার আশুলিয়া থানার স্যুটিংবাড়ি এলাকার মৃত জারিফ উদ্দিনের ছেলে মোঃ হাবিবুর রহমান  মোল্লা(৫৩), মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার ধল্লা গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে মোঃ ইব্রাহিম(২৯), ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার গোপালপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মোঃ সোহেল রানা(২৮)। তারা আশুলিয়ার বিভিন্ন এলাকায় বসবাস করে আসছিলেন। এদের মধ্যে গেল্লা মাদকের ডিলার এবং বাকিরা খুচরা বিক্রেতা।  এর আগে বুধবার দুপুরে ও বিকালে আশুলিয়ার আনারকলি ও স্যুটিংবাড়ি ইয়াছিনবাগ এলাকায় এ অভিযান চালায় আশুলিয়া থানা পুলিশ।
পুলিশ জানায়, সাইদুর রহমানের কাছ থেকে ১৬৫ পিস ও বাকিদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। আসামীরা প্রতিপিস ৩০০ টাকা করে  ইয়াবা মাদকসেবীদের কাছে  বিক্রি করত।
আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার গোপ বলেন, আসামীদের বিরুদ্ধে নিয়মিত আইনী কার্যক্রম চলমান রয়েছে। মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদের মামলা দায়ের করে আসামীদের বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।