বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেই ‘গোল্ডেন ডাক’!

Print

অদ্ভুতভাবেই পেস আক্রমণের স্বর্গরাজ্যে স্পিন দিয়ে বোলিং ওপেন করেছেন প্রোটিয়া অধিনায়ক ফাফ ডু প্লেসিস। বর্ষীয়ান লেগ স্পিনার ইমরান তাহির এবং তরুণ পেসার লুঙ্গি এনগিডিকে দিয়ে শুরু করেন বোলিং। এতে শুরুতেই আসে সাফল্য। ইনিংসের দ্বিতীয় বলেই জনি বেয়ারস্টোকে ফেরত পাঠান আগাম অবসরের ঘোষণা দিয়ে রাখা ইমরান তাহির।

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেই ‘গোল্ডেন ডাক’ এর ঘটনা দেখা গেল। আর এই বিব্রতকর রেকর্ডের মালিক হয়ে গেলেন জনি বেয়ারস্টো। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১ উইকেটে ১৬ রান তুলেছে ইংল্যান্ড। অপর ওপেনার জেসন রয়ের সঙ্গে যোগ দিয়েছেন জো রুট।

লন্ডনের দ্য ওভালে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে আজ বৃহস্পতিবার টস জিতে ফিল্ডিং বেছে নেয় দক্ষিণ আফ্রিকা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 13 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com