বিশ্বকাপের মাঠ থেকে উপস্থাপনা করবো, তাই এক্সাইটেড

Print

বর্তমান ব্যস্ততা কি নিয়ে?

  • এখন সব ব্যস্ততা ক্রিকেট বিশ্বকাপের উপস্থাপনা নিয়ে। দুইদিন পর ফ্লাইট, অনেক বড় ট্যুর। প্রিপারেশন নিচ্ছি।

বিশ্বকাপ… নিশ্চয়ই এক্সাইটেড।

  • হ্যাঁ, অনেক। নতুন চ্যালেঞ্জ। আমি সবসময় নতুন কিছু করতে আর চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। সেদিক দিয়ে এটা চ্যালেঞ্জিং আর একই সঙ্গে আন্তর্জাতিক পর্যায়ের একটি কাজ। বিশ্বকাপের মাঠ থেকে বাংলাদেশের জন্য গাজী টিভিতে উপস্থাপনা করতে যাচ্ছি। এছাড়া এই টিভি’র মাধ্যমে বায়েস্কোপেও তা দেখা যাবে। সব মিলিয়ে সুপার এক্সাইটেড।

আপনার উপস্থাপনা নিয়ে অনেকেই ট্রল করে, কীভাবে দেখেন?

  • আসলে আমি কিন্তু আগেই বলেছিলাম, আপনারা ট্রল করতে থাকবেন আর আমি একদিন ক্রিকেটে আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপনা করবো। সেটাই হয়ে গেল। তবে এত তাড়াতাড়ি হবে ভাবিনি।

ক্রিকেট উপস্থাপনায় আইকন কে?

  • মাইকেল হোল্ডিং। তিনি যখন ক্রিকেট নিয়ে কথা বলেন, মনে হয় কোনো একটা স্টোরি বলছেন।

ক্রিকেট নিয়ে ঘরোয়া পড়াশোনা বা ব্যাকগ্রাউন্ড প্রস্তুতি কী নিয়েছেন?

  • তা কী আর বলতে। আপাতত ক্রিকেট নিয়েই পুরাটা সময় থাকতে চাই।

শোবিজ থেকে সম্পূর্ন অন্য একটা জগত, কোনো সমস্যা হচ্ছে কী?

  • এখন পর্যন্ত এমন কিছুর সম্মুখীন হতে হয়নি। কারণ আমার পরিবার থেকে যেহেতু কেউ শোবিজে ছিল না, এই জায়গাটাও নতুন ছিল। মূলত তখন অনেক ছোট ছিলাম। তার তুলনায় ক্রিকেটে বেশি জানতে হয়, আপডেট থাকতে হয়। সবচেয়ে বড় কথা, ক্রিকেটটা অনেক উপভোগ করি।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
bdsaradin24.com