বিশ্বকাপে লাল জার্সিতে দু’টি ম্যাচ খেলবে টাইগাররা

Print

সাম্প্রতিক সময়ে আইসিসির বড় ইভেন্টে হোম অ্যান্ড অ্যাওয়ে জার্সির ব্যবহার পরিলক্ষিত হচ্ছে। আসন্ন ক্রিকেট বিশ্বকাপেও তা দেখা যাবে। কয়েকটি দলকে এবার অ্যাওয়ে জার্সি পরতে হবে।

এর মধ্যে রয়েছে বাংলাদেশ। শনিবার টাইগারদের জন্য অ্যাওয়ে ম্যাচের জার্সি প্রকাশিত হয়েছে। দুটি ম্যাচে লাল রঙের কিট পরে খেলবেন টাইগাররা।

শুধু বাংলাদেশ নয়, বিশ্বকাপে আরও চার দলকে এবার অ্যাওয়ে জার্সি পরতে হবে। ভারত, শ্রীলংকা, দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তান আছে এ তালিকায়। দলগুলোর মূল জার্সির রঙ (সবুজ) প্রায় একই রকম হওয়ায় এ পথে হাঁটা আইসিসি ও বোর্ডগুলোর।

বিশ্বকাপে বাংলাদেশের দুটি জার্সি। একটি সবুজ (হোম), অন্যটি লাল (অ্যাওয়ে)। বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা, ভারত, শ্রীলংকা ও পাকিস্তানের মূল জার্সির রঙ (সবুজ) প্রায় একই হওয়ায় এ তিন দলের ম্যাচে যেকোনো এক দলকে অ্যাওয়ে জার্সি পরিধান করতে হবে।

আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযানে নামবে বাংলাদেশ। এতে মাশরাফি-সাকিবদের অ্যাওয়ে জার্সি পরতে হবে। লাল জার্সি পরেই গ্রুপ পর্বের শেষ ম্যাচে পাকিস্তানের মোকাবেলা করতে হবে তাদের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com