বিশ্ব রেকর্ড গড়েও হারল পাকিস্তান!

Print

সৌরভ গাঙ্গুলিসহ অনেকেই পাকিস্তানকে আসন্ন বিশ্বকাপের অন্যতম ফেভারিট মানছেন। কিন্তু বিশ্বকাপের প্রস্তুতিতে বিশ্বকাপের স্বাগতিক ইংল্যান্ডের কাছে ওয়ানডে সিরিজে পাত্তাই পাচ্ছে না সরফরাজ আহমেদের পাকিস্তান। হারল টানা তৃতীয় ম্যাচে। রানপ্রসবা সিরিজে কাল নটিংহামে সিরিজের চতুর্থ ম্যাচে ৭ উইকেটে ৩৪০ রান করেও হেরে গেছে পাকিস্তান।

৩৪১ রানের লক্ষ্য তাড়া করে ইংল্যান্ডকে ৩ উইকেটের জয় এনে দিয়েছেন জেসন রয় ও বেন স্টোকস। ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি পূর্ণ করা রয় ৪ ছক্কা ও ১১ চারে ৮৯ বলে করেছেন ১১৩ রান। শেষ পর্যন্ত বেন স্টোকস অপরাজিত ছিলেন ৬৪ বলে ৭১ রানের ইনিংস খেলে। ম্যাচজয়ী ইনিংসটির পথে ৩টি ছক্কা ও ৫টি চার মেরেছেন তিনি।

এর আগে পাকিস্তান ৭ উইকেটে ৩৪০ রানের বিশাল পুঁজি গড়ে বাবর আজমের ব্যাটে চড়ে। বাবার আজম ১১২ বলে করেন ১১৫ রান। এ ছাড়া ফখর জামান ৫০ বলে ৫৭, মোহাম্মদ হাফিজ ৫৫ বলে ৫৯ ও শোয়েব মালিক ২৬ বলে ৪১ রান করেন।

দারুণ এই জয়ের মধ্য দিয়ে এক ম্যাচ বাকি থাকতেই ৫ ম্যাচের সিরিজটি পকেটে পুরে ফেলল স্বাগতিক ইংল্যান্ড। প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ার পর ইংলিশরা জিতল টানা তিন ম্যাচেই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com