বিষয়টি এভাবে প্রকাশ্যে না আনলেও হতো

Print

জনপ্রিয় তারকাদের একজন চিত্রনায়ক ফেরদৌস। বর্তমানে তিনি ব্যস্ত আছেন বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে। এরই মধ্যে শোনা যাচ্ছে, জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৮’র সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন এই অভিনেতা। চলচ্চিত্র ও সমসাময়িক ব্যস্ততা প্রসঙ্গে এর মুখোমুখি হয়েছেন তিনি।

শুরুতেই জানতে চাই, বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে…

ক’দিন আগে একটি বিজ্ঞাপনের শুটিং করলাম। এর মধ্যে আবার নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ছবির নামটি এখনও চূড়ান্ত হয়নি। এটি নির্মাণ করবেন এখলাস আরিফিন। কিছুদিনের মধ্যে ছবির নাম ও অভিনয় শিল্পীদের তালিকা প্রকাশ করা হবে। পাশাপাশি ‘গাঙচিল’, ‘জ্যাম’, ‘বিউটি সার্কাস’, ‘যদি একটু সময় পেতাম’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আছি। এর মধ্যে কোনোটার শুটিং আবার কোনোটার ডাবিং চলছে।

‘গাঙচিল’ ছবির শুটিং শুরু হচ্ছে কবে?

আগামী মাসের ১৬ কিংবা ১৭ তারিখ থেকে ‘গাঙচিল’ ছবির শুটিং শুরু হবে। এবার এর কাজ টানা হবে। নির্মাতা (নঈম ইমতিয়াজ নেয়ামূল) তেমনটাই জানিয়েছেন। ছবির শুটিং হবে নোয়াখালীতেই। যতটুকু শুনেছি, শুটিং শেষ হবে ডিসেম্বরের ৭ তারিখ।

আপনার অভিনীত ‘গন্তব্য’ ছবিটি নিয়ে গণমাধ্যমে বেশ কিছু সংবাদ প্রকাশ হয়েছে। জানা গেছে, এই ছবিতে আপনি নামমাত্র পারিশ্রমিক নিয়েছেন। বিষয়টি নিয়ে আপনার মন্তব্য জানতে চাই…

এ নিয়ে কথা বলতেও কেমন জানি লাগে। ছবি নির্মাণ করতে এসে নিঃস্ব হয়েছেন অরণ্য পলাশ, সংবাদটি আমার নজরেও এসেছে। পরিচালক কেন এমনটি করলেন, তা আমার জানা নেই। বিষয়টি এভাবে প্রকাশ্যে না আনলেও হতো। আমার মনে হয়, তার জন্য পরিচালক ও কলাকুশলীসহ সিনেমার সংশ্লিষ্টরা হেয় হচ্ছেন। আমরা সবাই জানি, সিনেমার কাজ করতে গেলে আটঘাট বেধে নামতে হয়। কিন্তু তিনি তা করেননি। আর সিনেমা নির্মাণ কিন্তু চাট্টিখানি কথা না। আমার প্রশ্ন, তিনি নিজেকে পরিপূর্ণ না করে, কেন সিনেমায় নামলেন? এতে শুধু আমিই না, অনেক শিল্পীই নামমাত্র পরিশ্রমিক নিয়ে কাজ করেছেন। যাই হোক, এখন একটাই চাওয়া ছবিটি মুক্তি পাক। একজন অভিনয় শিল্পী হিসেবে আমি চাই, এটি আলোর মুখ দেখুক।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com