বিয়ানীবাজারে কিশোরীর লাশ উদ্বার 

Print

 

বিয়ানীবাজার প্রতিনিধিঃঃ   বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর এলাকা থেকে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত কিশোরী বাহাদুরপুর এলাকার আপ্তাব আলীর কন্যা নীলিমা আক্তার (১৫)। পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে নীলিমা তার পরিবারের কাউকে কিছু না জানিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। দীর্ঘক্ষণ তার কোন খোঁজ না পেয়ে আশপাশে স্বজনরা খোঁজতে থাকেন। এক পর্যায়ে তার প্রতিবেশি ফয়জুল ইসলামের একটি পরিত্যক্ত ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় নীলীমার ঝুলন্ত লাশ দেখতে পান। এ খবর পেয়ে রাত সাড়ে ১ টার দিকে ঘটনাস্থলে গিয়ে নিলীমার ঝুলন্ত পুলিশ লাশ উদ্ধার করে পুলিশ। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন আসার পর জানা যাবে হত্যা না আত্মহত্যা।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 140 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com