বিয়ানীবাজারে ঝুকিঁপূর্ণ সড়কের মোড়ে ‘মিরর বিডি’র আয়না স্থাপন

Print

বিয়ানীবাজার প্রতিনিধিঃ-   বিয়ানীবাজার উপজেলার সড়কগুলিতে বেশ কিছু ঝুঁকিপূর্ণ মোড় রয়েছে। এই মোড়গুলিতে প্রায়ই দুর্ঘটনার কবলে পড়ে যানবাহনগুলি। এই মোড়গুলিতে নিজ উদ্যোগে অত্যাধুনিক মানের আয়না স্থাপনের উদ্যোগ নিয়েছেন এক প্রবাসী। তার নাম মো. ছানাউল ইসলাম। তিনি ইংল্যান্ডে রেড় ড্রাইভিং স্কুলের ইন্সট্রাকটর ও উপজেলার দাসউরা গ্রামের বাসিন্দা।

বাংলাদেশে ‘মিরর বিডি’ নামের একটি সংগঠনের মাধ্যমে তিনি উপজেলার প্রায় অর্ধশতাধিক স্থানে এই আয়নাগুলি স্থাপন করছেন। যাতে মোড়ের এক পাশ থেকে অন্যপাশের গাড়ি এই আয়নাতেই দেখা যাবে।
বুধবার (আজ) বিয়ানীবাজার উপজেলার চন্দ্ররপুর-বিয়ানীবাজার সড়কের নবাং নামক স্থানে এই আয়না স্থাপন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, বিশেষ অথিতি ছিলেন পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, বিয়ানীবাজার উপজেলা নির্বাহী অফিসার কাজী আরিফুর রহমান, থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘মিরর বিডি’ এর বাংলাদেশের পরিচালক মো. জয়নুল ইসলাম।
অনুষ্ঠানে বক্তারা বলেন, এই উদ্যোগের ফলে রাস্তায় চলাচল করা গাড়ীর চালকরা বেশ উপকৃত হবেন। দুর্ঘটনা কমে আসবে।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ প্রবাসী ছানাউলের ভুয়সী প্রশংসা করেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 99 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com