বিয়ানীবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ

Print

বিয়ানীবাজার প্রতিনিধিঃ   সরকারী চাকুরীতে ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিয়ানীবাজারে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছেন মুক্তিযোদ্ধা সন্তানরা।

আজ সোমবার দুপুর ১২টায় পৌরশহরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতাকর্মীরা বিক্ষোভ প্রদর্শনের পাশাপাশি বিয়ানীবাজার-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে। এ সময় সড়কের দু’পাশে বিপুল সংখ্যক যানবাহন আটকে পড়ে।
অবরোধ চলাকালে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ওয়াহিদুজ্জামান টিটন, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, মুক্তিযোদ্ধা সন্তান সাইদুল ইসলাম, পৌর কমান্ডের সভাপতি আলী হোসেন, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান অপু, মুক্তিযোদ্ধা সন্তান এনামুল হাসান রায়হান, জাফর আহমদ প্রমুখ।
এদিকে অবরোধের আগে মুক্তিযোদ্ধা সন্তানরা পৌরশহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল বের করেন।
 জানা যায়, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আজ সারাদেশে বিক্ষোভ ও অবরোধ কর্মসূচীর ডাক দিয়েছে। এর অংশ হিসেবে বিয়ানীবাজারে বিক্ষোভ প্রদর্শন এবং টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করেছে মুক্তিযোদ্ধা সন্তানরা।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 145 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com