বিয়ানীবাজারে ১৮শ পিস ইয়াবাসহ কথিত ভাই-বোন আটক 

Print

মোঃজয়নুল ইসলাম,বিয়ানীবাজার সিলেট-

বিয়ানীবাজারে গোপন সংবাদের ভিত্তিতে ১৮শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। মঙ্গলবার বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর করের নেতৃত্বে সঙ্গীয় অফিসার-ফোর্সসহ বিকেল পৌনে ৬টার দিকে গোপন সংবাদে এক হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।
আটককৃতরা হলো- জকিগঞ্জের দক্ষিণবাগ গ্রামের মৃত ইলাছ আলী ছেলে আমির হোসেন (৩২), বিয়ানীবাজারের উত্তর শ্রীধরা গ্রামের ফয়সল আহমদের স্ত্রী সালমা বেগম (৩৮)।
পুলিশ সূত্রে জানা যায়, বিয়ানীবাজার টু সিলেটগামী শেওলা পয়েন্টে বহনকারী সিএনিজ (অটোরিক্সা) যার রেজি নং-সিলেট-থ-১২-৮০৪০-কে শেওলা পয়েন্টে সিগন্যাল দিয়ে থামানো হয়। সিএনজিতে থাকা দুইজন যাত্রীকে গাড়ী হতে নামিয়ে আমির হোসেন’র দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের ডান পকেট থেকে ৫টি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাকে ভর্তি ১০০০ (এক হাজার) পিছ ইয়াবা এবং নারী কনস্টেবল দ্বারা মহিলা যাত্রী সালমা বেগম’র দেহ তল্লাশী করে তার সাথে থাকা ১টি খয়েরী রংয়ের ভ্যানেটি ব্যাগের ভিতর ৪টি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাকে ভর্তি ৮০০ (আটশত) পিসসহ সর্বমোট ১৮০০ পিছ ইয়াবা ট্যাবলেট  উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল ৯,০০,০০০/- টাকা।
জিজ্ঞাসাবাদে তারা জানায়- ভারত হতে জকিগঞ্জ সীমান্ত দিয়ে তারা বিক্রয়ের উদ্দেশ্যে সিলেট নিয়ে যাচ্ছিল । দীর্ঘদিন থেকে তারা বিভিন্ন এলাকায় নিজেদের ভাই-বোন পরিচয় দিয়ে গোপনে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে।
বিয়ানীবাজার থানার এসআই (নিরস্ত্র)/মো: কামরুল আলম আটকৃতদ্বয়ের বিরুদ্ধে বিয়ানীবাজার থানার মামলা নং-১৩, তারিখ-২৬/০৬/২০১৯, ধারা-২০১৮ইং মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) এর টেবিল ১০ (ক) রুজু করা হয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 106 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com