বিয়ানীবাজার উপজেলা চেয়াম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ ১৭ এপ্রিল

Print

বিয়ানীবাজার,সিলেট প্রতিনিধিঃ

সিলেট বিভাগের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়রাম্যানরা শপথ নিবেন আগামী ১৬ ও ১৭ এপ্রিল। শেষদিন ১৭ এপ্রিল বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন ও রোকশানা বেগম লিমা শপথ নিবেন।

দক্ষিণ সুরমাস্থ আলমপুরের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাদের শপথ পাঠ করাবেন বিভাগীয় কমিশনার মো. মেজবাহ উদ্দিন চৌধুরী।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট বিভাগের স্থানীয় সরকার উপপরিচালক জাকারিয়া।

স্থানীয় সরকার বিভাগ সূত্রে জানা গেছে, সিলেট বিভাগের হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও সিলেট জেলার ৩৫টি উপজেলার মোট ১০৫ জন উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথগ্রহন করবেন।

১৬ এপ্রিল সকাল ১১টায় সুনামগঞ্জের ৮টি উপজেলা ও বিকেল ৩টায় হবিগঞ্জ জেলার ৮টি উপজেলার নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ নিবেন।

পরদিন ১৭ এপ্রিল সকাল ১১টায় মৌলভীবাজার জেলার ৭ ও সিলেট জেলার ১২টি উপজেলার নির্বাচত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা শপথ নিবেন।

উল্লেখ্য, গত ১ এপ্রিল নির্বাচিতদের গেজেট প্রকাশ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 110 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com