বিয়েতে রাজি না হওয়ায় কিশোরীকে অপহরণ!

Print

ঝিনাইদহের কালীগঞ্জে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার খামারমুন্দিয়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইমন শিকদার ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের চান্দো গ্রামের মনিরুল ইসলাম শিকদারের ছেলে।

স্কুলছাত্রীর মা জানান, অপহরণকারী ইমনের খালু আজিজুল ও চাচি আরজিনা খাতুন প্রায় সময় তার মেয়ের বিয়ের প্রস্তাব নিয়ে বাড়িতে আসত। কিন্তু মেয়ের বয়স না হওয়ার কারণে এই প্রস্তাবে তারা রাজি ছিলেন না। এতে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। গত মঙ্গলবার অপহৃতা স্কুলছাত্রী গ্রামের হাসানুজ্জামান নামে এক শিক্ষকের কাছ থেকে প্রাইভেট পড়ে বিকালে বাড়ি ফিরছিল। এ সময় রাস্তায় পাশে ওত পেতে থাকা ইমন দলবল নিয়ে ওই ছাত্রীকে অপহরণ করে চান্দো গ্রামে নিয়ে যায়। জন্মনিবন্ধন অনুসারে ছাত্রীর বয়স ১৬ বছর ২৯ দিন। অপহৃতা ছাত্রীর মা তাকে ফেরত চান।

স্কুলছাত্রীর খালু বলেন, শুনেছি ওকে (স্কুলছাত্রী) ইচ্ছার বিরুদ্ধে বাল্যবিয়ে করেছে ইমন শিকদার। আমরা মেয়েকে উদ্ধারের চেষ্টা করছি। তিনি আরও বলেন, কালীগঞ্জ থানায় আমরা লিখিত অভিযোগ করেছি। পুলিশ দ্রুততম সময়ের মধ্যে অপহৃতা মেয়েকে উদ্ধারের আশ্বাস দিয়েছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 85 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com