বিয়ের আগেই বিচ্ছেদ পরীমণির!

Print

ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি গেল দুই বছর ধরেই প্রেমঘটিত বিষয় নিয়ে সরব রয়েছেন। প্রেমিক বিনোদন সাংবাদিক তামিম হাসান। এ বছর ১৪ এপ্রিল তাদের বাগদানও হয়। দুই পরিবারের আত্মীয়স্বজন ছিলেন সেই অনুষ্ঠানে। পরীমণি-তামিম প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আশার পর অবশ্য তিনি বিয়ে করেছেন বলে গুঞ্জন শোনা যায়। যদিও সেসময় বিয়ের বিষয়টি অস্বীকার করেন পরী।

এবার নতুন গুঞ্জন শোনা গেলো। আর সেটি হলো তামিম-পরীর সম্পর্ক নাকি ভেঙে গেছে। বাগদানসহ বিভিন্ন সময়ে তোলা ছবি পরীর ফেসবুক পেজ থেকে সরিয়ে ফেলা হয়েছে। বিষয়টি নিয়ে পরী বলেন, সব ছবি তো সরিয়ে ফেলা হয়নি। তবে এখন আর দুজনের নতুন কোনো ছবি দিচ্ছি না। আর সম্পর্ক তো সেটাই শেষ হয়, যেটা আসলেই হয়। আমি কাজকে ফোকাস করতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। যেটা যেখানে দেয়া উচিত, আমি শুধু সেটাই দেয়ার চেষ্টা করছি এখন।

বিয়ের প্রসঙ্গে জানতে চাইলে পরী বলেন, আমি বাগদানের সময়ই আগামী কোনও এক বছরের ১৪ এপ্রিল বিয়ের দিন ঠিক করে রেখেছিলাম। তবে বাগদান না হলে কোনোভাবেই বুঝতে পারতাম না, আমি বিয়ের জন্য একদমই প্রস্তুত না। বরং গোষ্ঠী মেনটেইন করার যে বিশাল হিসাব আছে, সে বিষয়ে আমি ভীষণ অপরিপক্ব। তবে সময় কথা বলবে। এটুকুই বলতে চাই।

পরী আরও বলেন, এটুকুই বলতে চাই। আমি কোনও লুকোচুরি ছাড়া ঢাকঢোল পিটিয়ে প্রেম করেছি। কারণ এখানে সম্মানের জায়গা ছিল। একইভাবে আমার কাজও সম্মানের জায়গা। সেটাও নিজেদের বুঝতে পারা অনেক বেশি দরকার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com