বিয়ের কাবিন হিসেবে অন্য কিছু চাইলেন মেহজাবিন

Print

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর ভক্তরা অনেক দিন ধরেই উৎসুক হয়ে আছেন কবে নাগাদ বিয়ে করবেন এই অভিনেত্রী। অনেকের আবার প্রশ্ন, কেমন পাত্র চাই তার। ভক্তদের এমন কৌতূহলের ভেতরেই আগুনে ঘি ঢেলে দিলেন মেহজাবিন। তবে বিয়ে করার ঘোষণা দিয়ে নয়, বরং বিয়ের কাবিন নিয়ে কথা বললেন তিনি। কিন্তু বিয়ের কাবিন হিসেবে মেহজাবিন টাকা চাননি, চাইলেন অন্য কিছু।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টে তিনি বলেন, ‘কাবিন হিসেবে আমি তোমাকেই চাই, যদি কখনো বিচ্ছেদের কথা আসেও তাহলে কাবিন হিসেবে যেন আমি তোমাকেই পাই।’

তাহলে কি বিয়ে ঠিক হয়ে গেছে মেহজাবিনের! আর হবু বরের কাছেই কি কাবিন হিসেবে তাকেই চাইলেন। এমন প্রশ্নের জবাবে মেহজাবিন জানিয়েছেন, কাবিন নিয়ে কথা বললেও আসলে এটা তার নিজের কথা নয়, একটি নাটকে তার মুখে এই সংলাপ শোনা যাবে। রাজিব হাসানের লেখায় ‘তোমাকে চাই’ নাটকটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে মেহজাবীনের সহশিল্পী আফরান নিশো। এটি প্রচারিত হবে আসন্ন ঈদুল ফিতরে।

উল্লেখ্য, মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকে অভিনয়ে করে নতুন করে আলোচনায় আসেন মেহজাবিন। বর্তমানে তিনি ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
bdsaradin24.com