বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ, নৌপুলিশ সদস্য আটক

Print

বাগেরহাটের রামপালে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে নৌপুলিশের এক সদস্যের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শুক্রবার (২১ জুন) রাতে রামপাল থানায় ধর্ষিতা তরুণী বাদী হয়ে এই মামলা করেন।

এ ঘটনায় ঘষিয়াখালী চ্যানেলের নৌপুলিশ ফাঁড়ির সদস্য মুত্তাকিন বিল্লাহ নামের এক কনস্টেবলকে আটক করা হয়েছে। আটক মুত্তাকিন বিল্লাহ খুলনা জেলার তেরখাদা গ্রামের জামিল আহম্মেদের ছেলে।

রামপাল থানা পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, রামপাল উপজেলার কালিকাপ্রসাদ গ্রামের জনৈক ব্যক্তি এ বছর এসএসসি পাস করা কন্যাকে (১৬) রাস্তাঘাটে যাওয়া আসার পথে বিভিন্নভাবে উত্যক্ত করতে থাকে ওই পুলিশ সদস্য। একপর্যায়ে ওই তরুণীকে বিয়ে করার প্রস্তাব দেয়। তাতে সে রাজি না হলে তাকে বিভিন্নভাবে ভয়ভীতি ও তুলে নেয়ার হুমকি দেয়। এরপর সু-কৌশলে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে দৈহিক সম্পর্কে লিপ্ত হয়। এভাবে ২ মাসের অধিক ধরে ওই তরুণীকে বিয়ের প্রলোভ দেখিয়ে ধর্ষণ করে আসছিল।

বৃহস্পতিবার ( ২০ জুন) রাত ১টার সময় ওই তরুণীর বাড়িতে অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় স্থানীয় জনতা ওই পুলিশ সদস্যকে হাতেনাতে আটক করে। পরে স্থানীয় ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান নুরুল আমিনের কাছে হস্তান্তর করে। ইউপি চেয়ারম্যান রামপাল থানা পুলিশকে জানালে পুলিশ তাকে আটক করে।

রামপাল থানার ওসি শেখ লুৎফর রহমান জানান, শুক্রবার রাতে পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 58 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com